• বুধবার, ১৮ মে ২০২২, ০১:০৬ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন

Reporter Name / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর মধ্য ইসলামপুর গ্রামের মোঃ সিরাজুল ইসলাম সংবাদ সম্মেলন করে ছেলে ‘হত্যা’র বিচার দাবি করেছেন। অবিলম্বে এ ঘটনায় জড়িত ব্যক্তিদের বিচারের দাবি জানিয়েছেন তিনি।

সোমবার দুপুরে পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মোঃ সিরাজুল ইসলাম বলেন, আমার একমাত্র ছেলে মৃত নুরনবী ইসলাম( বকুল)কে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যার পর রেললাইনে ফেলে যায় সংবাদ সম্মেলনে উল্লেখিত আসমীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো সিরাজুল ইসলাম অভিযোগ করেন, একই এলাকার মনিরুল ইসলাম পিতা- আজিজুল ইসলাম বাদশা,রাজু মিয়া পিতা ঃ আবিজ উদ্দিন, আব্দুর সালাম পিতাঃ আব্দুল আজিজ,উক্ত হত্যাকান্ডের চিহ্নিত আসামী হিসেবে পরিচিত। তাঁর পরিবারের একমাত্র উপার্জনকারী পুত্র নুরনবী ইসলাম বকুল। কৃষি সম্প্রসারন অধিদপ্তরের বিআরডিবি খামার বাড়িতে প্রকল্প হিসাব সহকারী পদে চাকুরী হয়েছিল।এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্রলীগ ১ নং শ্রীরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সভাপতি ছিলেন। । ২০১৪ সালের পর থেকে সিরাজুল ইসলামকে বিভিন্নভাবে হুমকি ধামকি, খুন,গুমের ভয় দেখানো হচ্ছে। একমাত্র ছেলেকে হারিয়ে তিনি হতবিহ্বল হয়ে পড়েন। পরে সন্তান হত্যার বিচারের দাবিতে আদালতে একটি মামলা করেন।

মোঃ সিরাজুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর সাক্ষীদের খুন-জখম করাসহ বিভিন্ন হুমকি-ধমকি দেওয়া হচ্ছে।

মোঃ সিরাজুল ইসলাম আরও বলেন, মামলার কোনো আসামি এখনো গ্রেপ্তার হয়নি। অথচ আসামিরা জামিনে বের হয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন এবং মামলা তুলে নিতে হুমকি দিয়ে যাচ্ছে।
সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় তাঁর সন্তান হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও লালমনিরহাট পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন এবং ছেলে হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর দেখতে চায় পরিবারের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ