• শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

নিহার লাভলি হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা

Reporter Name / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর জনপ্রিয় হেয়ার অয়েল ব্র্যান্ড নিহার ন্যাচারালস সম্প্রতি তাদের নতুন পণ্য নিহার লাভলি হেয়ার অয়েল বাজারে এনেছে। নতুন এই পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন দেশের জনপ্রিয় মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী তানজিন তিশা।

নিহার লাভলি হেয়ার অয়েলে আছে নারকেল তেল এবং ক্যাস্টর অয়েলের শক্তি। এটি চুলের প্রয়োজনীয় পুষ্টি নিশ্চিত করে চুল পড়া নিয়ন্ত্রণ ও চুলের প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধিতে সাহায্য করে। এছাড়া তেলটি অ্যারাবিয়ান ইন্সপায়ারড পারফিউম মিশ্রিত, যা ২৪ ঘন্টা পর্যন্ত চুলকে সুগন্ধযুক্ত রাখে। এর নন-স্টিকি টেক্সচার চুলকে সারাদিন উজ্জ্বল রাখে। আর তাই ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা নিহার লাভলি ব্যবহারের পরামর্শ দেন।

অভিনেত্রী তানজিন তিশা বলেন, “উপমহাদেশের ১ নাম্বার হেয়ার অয়েল ব্র্যান্ড নিহার ন্যাচারালস-এর সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও গর্বিত। অ্যারাবিয়ান সুগন্ধি সমৃদ্ধ পুষ্টি গুনাগুণ এবং সাশ্রয়ী দাম তেলটিকে ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রাখবে বলে আমার বিশ্বাস।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “ম্যারিকো বাংলাদেশ গত দুই দশকে ধারাবাহিক অগ্রগতি ও গ্রাহকদের ভালোবাসায় বাংলাদেশের অধিকাংশ পরিবারের প্রথম পছন্দ এবং বিশ্বস্ত নাম হয়ে উঠেছে। আমরা চুলের পুষ্টি গুনাগুণ বৃদ্ধির মাধ্যমে ব্র্যান্ডের পোর্টফোলিও সম্প্রসারণের দিকে মনোনিবেশ করছি এবং এর মাধ্যমে ভোক্তাদের চাহিদা পূরণেও আমরা আশাবাদী। নিহার লাভলি হেয়ার অয়েল তেমনই একটি পণ্য। কারণ এটি দেশের প্রথম অ্যারাবিয়ান ইন্সপায়ারড পারফিউম মিশ্রিত এবং নারিকেল ও ক্যাস্টর অয়েলের পুষ্টিসমৃদ্ধ, যা ভোক্তাদের চুলের সমস্যা সমাধানে সাহায্য করবে।”

দেশজুড়ে সকল রিটেইল আউটলেট, কসমেটিকস আউটলেট, ই-কমার্স প্ল্যাটফর্ম এবং সুপার শপে নিহার লাভলী হেয়ার অয়েল পাওয়া যাচ্ছে। তেলের ৭৫ মি.লি প্যাকের বাজারমূল্যে মাত্র ৫৫ টাকা, ১৫০ মি.লি ১০০ টাকা এবং ৩০০ মি.লি’র প্যাক পাওয়া যাচ্ছে ১৮০ টাকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ