• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে নিহার লাভলি হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা ৭নং আউলিয়া পুকুর ইউনিয়নের আব্দুর রহিম লটারির মাধ্যমে মোটরসাইকেল প্রতীক বরাদ্দ পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করবে । বড় ডিসপ্লে ও ব্যাটারি সম্পন্ন স্মার্টফোন টেকনো স্পার্ক গো ২০২২। কুড়িগ্রামের রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো

বড় ডিসপ্লে ও ব্যাটারি সম্পন্ন স্মার্টফোন টেকনো স্পার্ক গো ২০২২।

Reporter Name / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো নিয়ে বাংলাদেশের বাজারে এসেছে বাজেট হ্যান্ডসেট স্পার্ক গো ২০২২। পর্যাপ্ত হার্ডওয়্যার সংবলিত ফোনটিতে রয়েছে দৈনন্দিন ব্যবহারে প্রয়োজনীয় সবরকম ফিচার ও সুবিধা।

স্পার্ক গো ২০২২-এর স্টাইলিশ ডিজাইন ও পেছনের ডুয়েল টেক্সচার ফোনে একটি আকর্ষণীয় লুক এনে দিয়েছে। পাশাপাশি অনন্য এই টেক্সচারটি ফোনে শক্ত গ্রিপ প্রদান করবে যা দৈনন্দিন ব্যবহার আরও সহজ করে তুলবে। এতে আছে ৬.৫ ইঞ্চি ডট-নচ এইচডি প্লাস ডিসপ্লে এবং ডিটিএস স্টেরিও সাউন্ড ইফেক্ট যা ব্যবহারকারীকে দিবে এক অনন্য অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা। আরও আছে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ৪৫ দিন পর্যন্ত ফোনকে স্ট্যান্ডবাই রাখবে। ফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেল মেইন সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেলফি শুটারের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ। হ্যান্ডসেটটি দিয়ে ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও ধারণ সম্ভব। এছাড়া ২ জিবি র‍্যাম-এর সাথে স্টোরেজ হিসেবে থাকছে ৩২ জিবি রম।

স্পার্ক গো ২০২২-এ আছে কোয়াড-কোর প্রসেসর। এতে আরও আছে দ্রুত ডেটা প্রসেসিংয়ে সক্ষম অ্যান্ড্রয়েডTM ১১ ‘গো এডিশন’ অপারেটিং সিস্টেম এবং ফোনের অনন্য বুস্ট সিস্টেম অপটিমাইজেশন ফিচার, যা অন্যান্য স্মার্টফোনের চেয়ে অ্যাপ ব্যবহার আরও দ্রুত ও সহজ করে তুলবে। টেকনো স্পার্ক গো ২০২২-এ আছে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টসহ অন্যান্য প্রয়োজনীয় সেন্সর।

নজরকাড়া অ্যাটলান্টিক ব্লু ও টারকুইশ সায়ান দুটি কালারে পাওয়া যাবে টেকনো স্পার্ক গো ২০২২ এবং এর বাজারমূল্য মাত্র ৯,৯৯০ টাকা। ডিসেম্বর ৭, ২০২১ তারিখ থেকে টেকনো’র অনুমোদিত স্টোরসহ অন্যান্য রিটেইল শপে ফোনটি পাওয়া যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ