• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে নিহার লাভলি হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা ৭নং আউলিয়া পুকুর ইউনিয়নের আব্দুর রহিম লটারির মাধ্যমে মোটরসাইকেল প্রতীক বরাদ্দ পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করবে । বড় ডিসপ্লে ও ব্যাটারি সম্পন্ন স্মার্টফোন টেকনো স্পার্ক গো ২০২২। কুড়িগ্রামের রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো

গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি

Reporter Name / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

হোম লোন সংক্রান্ত তথ্য মানুষের কাছে পৌঁছে দিতে বিশেষ এই ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি

দেশজুড়ে মানুষের কাছে হোম লোন সংক্রান্ত তথ্য পৌঁছে দিতে এবং হোম লোনকে সবার কাছে সহজভাবে উপস্থাপন করতে সম্প্রতি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড শুরু করেছে বিশেষ ক্যাম্পেইন “ভালো বাসা’র গাড়ি”। সম্প্রতি ভ্রাম্যমাণ এই গাড়ি পৌঁছেছে গাইবান্ধা জেলায়।

গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ উপজেলায় বুথ স্থাপন করে হোম লোন আগ্রহীদের সাথে আলোচনা করে “ভালো বাসা’র গাড়ি”। এই ক্যাম্পেইনের অধীনে দেশের বিভিন্ন জেলায় ছুটে চলছে একটি মাইক্রোবাস এবং হোম লোন সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য, প্রশ্নোত্তর ও পরামর্শ প্রদান করছে আইপিডিসি’র কর্মীবাহিনী। একইসাথে, ক্যাম্পেইনের আওতায় হোম লোনে আগ্রহীদের তাৎক্ষণিকভাবে লোন অনুমোদন দেওয়া হচ্ছে।

আইপিডিসি ‘ভালো বাসা হোম লোন’-এর প্রধান এনায়েত হোসেনসহ সংশ্লিষ্ট কর্মীবৃন্দ “ভালো বাসা’র গাড়ি” ক্যাম্পেইনটি পরিচালনার দায়িত্বে রয়েছেন।

“ভালো বাসা’র গাড়ি” কবে, কোন জেলায় অবস্থান করছে ইত্যাদি তথ্য আইপিডিসি’র ফেসবুক পেইজে নিয়মিতভাবে জানিয়ে দেওয়া হচ্ছে। ক্যাম্পেইনটির ব্যাপারে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www .ipdcbd. com/bhalobashagari/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ