• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২১ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত

Reporter Name / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

মোঃ মোস্তফা কামাল আপন ব্যুরোপ্রধান রংপুর ডিভিশন

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আলহাজ্ব মো. মাসুদ আলম পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে সৈয়দ মওদুদ-উল-করিম (বাবু) নির্বাচিত হয়েছেন।

১১ নভেম্বর বৃহস্পতিবার দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে আলহাজ্ব মো. মাসুদ আলম পুনরায় সভাপতি এবং সৈয়দ মওদুদ-উল-করিম (বাবু) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন-সহ-সভাপতি তানজিমুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. মামুনুর রশীদ, অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. আজিজার রহমান, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আব্দুর রফিক।

নির্বাচন পরিচালনা করেন শিক্ষাবোর্ডের উপ পরীক্ষা নিয়ন্ত্রক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক প্রফেসর মো. হারুন-উর-রশীদ মন্ডল, উপ-সচিব ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এবং সহকারী কলেজ পরিদর্শক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. আব্দুল মান্নান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ