• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৩৫ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামের রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং”

বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো

Reporter Name / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক

এর আগে স্পার্ক সেভেন সিরিজের ৪ জিবি’র একটি মডেল বাজারে এনেছে প্রতিষ্ঠানটি

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সম্প্রতি তাদের স্পার্ক সেভেন সিরিজের ৩ জিবি র‍্যামের স্মার্টফোন নিয়ে এসেছে বাংলাদেশে।

টেকনো’র নতুন এই ফোনের চমৎকার সব ফিচারের মধ্যে থাকছে ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ব্যবহারকারীদের দিবে বিনোদন ও ব্রাউজিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা।

স্পার্ক সেভেন-এর ৩ জিবি’র মডেলটিতে থাকছে ৬.৫″ এইচডি+ ডট-নচ স্ক্রিন, যা ফোন ব্যবহারের আনন্দ বাড়িয়ে তুলবে অনেক গুণ। ১৬৪X৭৬X৯.৫এমএম আকৃতির ফোনটিতে থাকছে দুটি ন্যানো সিম ব্যবহারের সুবিধা। এছাড়া পিছনে থাকছে কোয়াড ফ্ল্যাশযুক্ত ১৬ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা এবং সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ম্যাগনেট ব্ল্যাক, মর্ফিয়াস ব্লু এবং স্প্রুচ গ্রিন এই ৩ টি রঙে পাওয়া যাবে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোনটি।

৩ জিবি’র এই ফোনটির আগে টেকনো স্পার্ক সেভেন-এর ৪ জিবি র‍্যামের স্মার্টফোন বাজারে আসে, যাতে ছিল মিডিয়াটেক হেলিও জি৭০ গেমিং প্রসেসর। দুটি মডেলেই রয়েছে অত্যাধুনিক ফেইস আনলক এবং আই-ট্র্যাকিং অটোফোকাস প্রযুক্তি। পাশাপাশি ক্যামেরা মোডে আছে টাইম-ল্যাপস, স্মাইল-শট, সুপার নাইট-শট, ভিডিও বোকেহ এবং ২কে রেকর্ডিং সুবিধা।

টেকনো স্পার্ক সেভেন ৩ জিবি এবং ৪ জিবি দুটো মডেলই পাওয়া যাচ্ছে দেশজুড়ে। ৩ জিবি’র বাজারমূল্য মাত্র ১১,৪৯০ টাকা এবং ৪ জিবি’র ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯০ টাকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ