• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামের রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং”

বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং”

Reporter Name / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক

নতুন ব্র্যান্ড স্লোগান ‘#স্টপঅ্যাটনাথিং’- এর ঘোষণা দিল গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। নতুন এই স্লোগানের মাধ্যমে টেকনো তাদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে যারা সকল প্রতিকূলতা উপেক্ষা করে জীবনের লক্ষ্য ও অগ্রগতি, উচ্চাকাঙ্ক্ষা এবং শ্রেষ্ঠত্ব অর্জনে এগিয়ে চলেছে। বিশেষ করে, ‘স্টপ অ্যাট নাথিং’ দ্বারা উদ্যমী ও অপ্রতিরোধ্য তরুণ প্রজন্মের প্রতি সম্মান জানানো হয়েছে।

নতুন স্লোগানটির সাথে সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন তৈরি এবং উদীয়মান বাজারে এর সহজলভ্যতা বৃদ্ধি নিয়ে টেকনো’র প্রতিশ্রুতির পুঙ্খানুপুঙ্খ মিল রয়েছে।

টেকনো’র সিএমও ড্যানি জু বলেন, “আমরা দেখেছি যে উদীয়মান বাজারে আমাদের তরুণরা কতটা উদ্যমী ও প্রগতিশীল। জাতি, স্থান, বর্ণ, লিঙ্গ নির্বিশেষে তারা সকলেই ‘স্টপ অ্যাট নাথিং’ বা অপ্রতিরোধ্য। সকলেই উন্নতির পথে এগিয়ে গেছে এবং নিজেদের যাত্রাকে স্মরণীয় করে তুলেছে। এরকম মজবুত চেতনা ও মনোভাবই টেকনোর অগ্রগতিকে তুলে ধরে এবং একটি প্রযুক্তির অন্যতম ব্র্যান্ড হিসেবে আমরা কি এবং কি করতে সক্ষম সেই স্থান নির্ধারণ করে। এই ‘স্টপ অ্যাট নাথিং’ শুধু এইটি ক্যাম্পেইনই নয়, একটি ব্র্যান্ড হিসেবে আমাদের মূল্যবোধ ও মনোবলের পাশাপাশি সকলের উন্নত ভবিষ্যত নিশ্চিতে প্রয়োজনীয় প্রযুক্তি প্রদানে টেকনোর অবদানকেও তুলে ধরে। পরিশেষে তিনি বলেন, “#স্টপঅ্যাটনাথিং শুধু উৎসাহিতই করে না, একইসাথে উন্নত প্রযুক্তি গ্রাহকদের নিকট পৌঁছে দেওয়ার আমাদের প্রতিশ্রুতিকেও তুলে ধরে।”

প্রযুক্তিগতভাবে বিশ্বের সেরা জনপ্রিয় ব্র্যান্ড হয়ে ওঠা এবং যুগোপযোগী পণ্য তৈরিই টেকনো’র মূল লক্ষ্য।

টেকনো সম্পর্কে-
টেকনো মোবাইল ট্রানশান হোল্ডিংস-এর একটি প্রিমিয়াম মোবাইল ব্র্যান্ড, যাদের পোর্টফোলিও জুড়ে রয়েছে ফোন, স্মার্টফোন, ট্যাবলেট ইত্যাদি। তাদের স্লোগান হলো ‘স্টপ অ্যাট নাথিং’। টেকনো বিশ্বব্যাপী উদীয়মান বাজারগুলোতে প্রগতিশীল মানুষদের জন্য যুগোপযোগী সেরা প্রযুক্তি ও চমৎকার ডিজাইনসম্পন্ন সর্বাধুনিক পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। টেকনো বিভিন্ন বাজারের ভোক্তাদের চাহিদা অনুযায়ী অত্যাধুনিক প্রযুক্তিগুলোকে স্থানীয় পণ্যে রূপান্তরিত করতে কাজ করে, যা ভোক্তাদের উদ্যমী মনোভাব গড়ে তোলে ও নিজেদের লক্ষ্যপূরণে করে তোলে অপ্রতিরোধ্য।

বিশ্বের ৬০ টিরও বেশি দেশে টেকনোর উপস্থিতি রয়েছে। টেকনো বিখ্যাত ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি’র (প্রিমিয়ার লীগ ২০২০-২১ বিজয়ী) অফিশিয়াল পার্টনার। বিস্তারিত জানতে ভিজিট করুন www. tecno-mobile.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ