• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামের রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং”

দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

Reporter Name / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

মোঃমোস্তফা কামাল আপন ব্যুরোপ্রধান রংপুর ডিভিশন॥

দিনাজপুর পৌরসভার জরাজীর্ণ রাস্তাঘাট সংস্কার ও অসহনীয় যানজট নিরসনের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সুশীল সমাজের প্রতিনিধিরা। দিনাজপুর ইনষ্টিটিউটের আয়োজনে জেল রোডস্থ ইনষ্টিটিউটের সামনের রাস্তায় এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সুশীল সমাজের প্রতিনিধি গোলাম রব্বানী। সুশীল সমাজের প্রতিনিধি বিশিষ্ট সমাজকর্মী মেহেরুল্লাহ বাদলের সঞ্চালনায় মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, জেলা পরিষদের সদস্য মোঃ ফয়সাল হাবিব সুমন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ বজলুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা মাহমুদুল হাসান মানিক, দিনাজপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, জেলা ওয়ার্কার্স পাটির নেতা হবিবর রহমান, কেবিএম কলেজের সাবেক অধ্যক্ষ সাইফুদ্দিন আখতার, দিনাজপুর ইনষ্টিটিউটের সদস্য আব্দুস সামাদ, জেলা ক্রোকারিজ সমিতির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম প্রমূখ।
মানববন্ধনে শিক্ষাবিদ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী, সমাজকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে দিনাজপুর পৌরসভার চলাচল অযোগ্য রাস্তাঘাট মেরামত ও সংসকার, অসহনীয় যানজট নিরসন, যত্রতত্র ময়লা-আবর্জনার স্তুপ অপসারণসহ জনদূর্ভোগ লাঘবের দাবী জানান।
এদিকে মানববন্ধন শেষে ঘটনাস্থলে উপস্থিত হন দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম জানান, আগামী কয়েক মাসের মধ্যে বড়ধরনের একটি ফান্ড পাওয়া যাবে। এই ফান্ডের টাকা দিয়ে দিনাজপুর শহরের সব রাস্তাঘাট ও অবকাঠামোর উন্নয়ন করা হবে। এই টাকা দিয়ে সুইপারদের জীবনমান উন্নয়নের জন্য একটি সাত তলাবিশিষ্ট ভবন নির্মাণ করা হবে। আগামী দিনে দিনাজপুর পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তর করা হবে। এ ব্যাপারে তিনি জাতীয় সংসদের হুইপ দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম’র সার্বিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ