• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:২৮ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

১২মামলার ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামি এমদাদুল হক গ্রেফতার।

Reporter Name / ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ৯ আগস্ট, ২০২১

আবুল হাশেম রাজশাহী ব‍্যুরো

রাজশাহীর বাঘায় এমদাদুল হক(৫৫) নামের ১২ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত ও সাজাপ্রাপ্ত আসামিকে রাজশাহী থেকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। আসামী এমদাদুল হক উপজেলার ছাতারী গ্রামর আয়েন উদ্দিন এর ছেলে।
বাঘা থানা পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে এসআই মোকাররম হোসেন, এএসআই সেলিম রেজা এবং সঙ্গীয় ফোর্স নিয়ে রাজশাহীর বোয়ালীয়া থানার মটপুকুর এলাকার আসামীর বোনের বাড়ি থেকে রবিবার দিবাগত রাত্রি আনুমানিক ৩ টার সময় তাকে গ্রেফতার করে বাঘা থানায় নিয়ে আসে।

থানা সুত্রে জানা যায়, বাঘা উপজেলার বিভিন্ন লোক বাদী হয়ে ১২ টি মামলা দায়ের করে। বিজ্ঞ আদালতের ৫টির ওয়ারেন্ট রয়েছে এবং ৭ টি মামলার সাজাপ্রাপ্ত প্রদান করেছেন।
দায়রা মামলা ১৩৪৪/১৬ এই মামলায় এক বছর বিনাশ্রম কারাদন্ড ও আট লক্ষ টাকা জরিমানা । মামলা ৬০৪/১৬ এই মামলায় এক বছর কারাদণ্ড। মামলা ১৩০৬/১৭এই মামলায় তিন মাস বিনাশ্রম কারাদন্ড ও দুই লক্ষ টাকা জরিমানা। মামলা ১০৩২/১৭এই মামলায় দুই মাস বিনাশ্রম কারাদন্ড ও নয় লক্ষ টাকা জরিমানা। মামলা ১০০৯/১৬এই মামলায় এক বছর বিনাশ্রম কারাদন্ড ও ষোল লক্ষ টাকা জরিমানা । মামলা ৬২৫/১৬ এই মামলায় এক বছর বিনাশ্রম কারাদন্ড ও আট লক্ষ টাকা জরিমানা ।মামলা ১৩০০/১৭ এই মামলায় তিন মাস কারাদন্ড ও দুই লক্ষ বিশ হাজার টাকা জরিমানা।
এছাড়াও তিনি আরো পৃথক পৃথক পাঁচ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি ।
উপরের উল্লেখিত সাতটি মামলার মোট চার বছর আট মাস কারাদণ্ড ও (৪৫,২০,০০০) পঁয়তাল্লিশ লক্ষ বিশ হাজার টাকা জরিমানা ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ১২ মামলার ওয়ারেন্ট ভুক্ত ও সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করে সোমবার সকালে বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ