• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৮ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

কুষ্টিয়ায় ভ্যান, রিকশা ও ইজিবাইক চালকদের মাঝে এসপি খাইরুল আলমের মানবিক ত্রাণ সহায়তা

Reporter Name / ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ২ আগস্ট, ২০২১

সুমাইয়া আক্তার শিখা
স্টাফ রিপোর্টারঃ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন সময়ে আটককৃত ভ্যান, রিকশা ও ইজিবাইক চালকদের মাঝে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলমের পক্ষ থেকে মানবিক ত্রাণ সহায়তা ও মাস্ক দেয়া হয়েছে। এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া তাদের সাথে একান্তে কথা বলেন; লকডাউন চলাকালে পুলিশ সদস্যদের কোন কথাবার্তায় মনোকষ্ট না নিয়ে বরং তারা সরকারী দায়িত্ব পালন করে যাচ্ছে এই হিসেবে বিষয়টি মেনে নেওয়ার জন্য এবং জেলা পুলিশ কুষ্টিয়ার এই সামান্য উপহার গ্রহণ করার জন্য বলেন।

রবিবার (১ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ায় সর্বাত্মক লকডাউনের ৩৪তম দিনে পুলিশ লাইন্সে এ মানবিক ত্রাণ সহায়তা দেয়া হয়।

এ সময় এসপি খাইরুল আলম বলেন, মহামারি করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে সকলকে নিজ ঘরে অবস্থান করে সরকারকে সহযোগিতা করতে হবে। লকডাউনের কারনে আমাদের দৈনন্দিন কাজে সাময়িক অসুবিধা হলেও এর সুদুর প্রসারী সফলতা আমরাই ভোগ করবো। এ মহামারী করোনা ভাইরাস থেকে দেশকে বাঁচাতে ও নিজের পরিবারকে রক্ষা করতে আমাদের সবাইকে স্বাস্ব্যবিধি মানতে হবে। করোনা সংক্রমন রোধে সবাইকে মাস্ক ও স্বাস্ব্যবিধি মেনে চলার বিকল্প নেই। এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম তাদের নিজদেরকে মাস্ক পরে এবং যাত্রীদেরও মাস্ক পরে তাদের গাড়িতে চড়ার জন্য জোর তাগিদ দেন। তিনি আরো বলেন করোনা সংক্রমন রোধে আপনারা নিজ ঘরে অবস্থান করে করোনার বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান।

এসপি খাইরুল আলম আরো বলেন, আজকে শোকাবহ আগস্টের প্রথম দিন। এ মাসে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘাতকের নির্মম বুলেটে স্বপরিবারে শাহাদাত বরণ করেছেন। বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে দেশ আরো আগেই উন্নত সমৃদ্ধ সোনার বাংলায় পরিনত হতো। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নের্তৃত্বে আমাদের দেশ আজ সামনে এগিয়ে যাচ্ছে। আমরা সবাই মিলে যে যার অবস্থানে থেকে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ছাব্বিরুল আলম, ওসি, কুষ্টিয়া মডেল থানা, মোঃ কামরুজ্জামান তালুকদার, ওসি, কুমারখালী, মোঃ ফয়সাল হোসেন, ডিআইও ১, মোঃ শহীদুজ্জামান, ইন্সপেক্টর, রিজার্ভ অফিস, কৃষ্ণপদ সরকার, টিআই ২, ট্রাফিক বিভাগ, মোঃ আজিবর রহমান, আরআই, পুলিশ লাইন্স কুষ্টিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ