• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৬ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

অঙ্কুর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ!

Reporter Name / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

মোঃ মাহিদুল হাসান মাহি নিজস্ব প্রতিবেদকঃ-

চলমান কঠোর লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া দেশের চারটি জেলায় অসহায়-দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে অঙ্কুর ফাউন্ডেশন নামের একটি সমাজিক সংগঠন। গত (২৮ জুলাই) বুধবার বগুড়া, সিরাজগঞ্জ, ফরিদপুর ও রাজবাড়িতে ককয়েকশো পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল- ৮ কেজি চাল, ২ কেজি পেয়াজ, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১ কেজি তেল।

ফাউন্ডেশনটির বগুড়া জেলা এম্বাসেডর তানভীর হাসান বলেন, অঙ্কুর ফাউন্ডেশনের উদ্যোগে বগুড়ার শেরপুর উপজেলার ৫০ টি অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আগামীতে আমাদের ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইনটেলের প্রধান প্রকৌশল ড. শায়েস্তাগীর চৌধুরী স্যারের তত্বাবধানে আরো অসহায়দের সাহায্য করার চেষ্টা করব।

ফাউন্ডেশনটির এম্বাসেডর নিলয় কুমার বিশ্বাস বলেন, অঙ্কুর ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতা আজকে ২০০ অসহায় পরিবারকে সাহায্য করা হল।

উল্ল্যেখ্য : অংকুর ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট বুয়েটের সাবেক শিক্ষক, ইন্টেল ককর্পোরেশন এর প্রিন্সিপাল ইঞ্জিনিয়ার ( আমেরিকায়), ড. শায়েস্তাগীর চৌধুরী ২০০৭ সাল থেকে অন্ন, বস্ত্র, বাস্থান, শিক্ষা, কর্মসংস্থান, চিকিতসা, কৃষি, নিরাপদ পানির জন্য গভীর নল্কুপ স্থাপন, গৃহহীনদের জন্য ঘর নির্মান ইত্যাদি বিবিধ জন গুরুতপুরন বিষয়ে নিরবে কাজ করে যাচ্ছেন। প্রচার- বিমুখ এই গুনী মানুষ টি ২০২০ সালে ” সাড়া টেলিমেডিসিন” নামক ফ্রি চিকিতসা সেবা চালু করলেন, যা এখনো চলমান এবং সারা দেশের অসংখ্য মানুষ প্রতিনিয়ত উপকৃত হচ্ছে। নিজের সুমহান পেশার দায়িত্ব পালনের পাশা- পাশি যেভাবে দেশের জন্য কাজ করে যাচ্ছেন, উহা তরুন প্রজন্মের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ