• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

কেন্দুয়ায় চুরির অভিযোগে কিশোরকে গাছে বেঁধে মারধর: গ্রেপ্তার-৩

Reporter Name / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোণার কেন্দুয়ায় চুরির অভিযোগে হীরা মিয়া (১৭) নামে এক কিশোরকে রাতভর আটকে রেখে গাছে বেঁধে মারধোরের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

কিশোর হীরা মিয়ার মা ঘোলে আক্তার বাদী হয়ে সোমবার বিকালে (১২ জুলাই) অভিযোগ দাখিল করলে শিশু আইন ২০১৩ ( সং/২০১৮) সাল এর ৭০ ধারা তৎসহ ৩৪২ পেনালকোড ১৮৬০ মোতাবেক মামলাটি রুজু করা হয়।

কতিথ চোর হিরা মিয়া কেন্দুয়া উপজেলার মোজাফরপুর গ্রামের গোপিনাথ পাড়ার মৃত করিম মিয়ার ছেলে।

সুত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার মোজাফরপুর গ্রামের মড়ল পাড়ার মেনু মিয়ার পানির মটর চুরি করার সময় হিরা মিয়াকে হাতে-নাতে ধরে ফেলেন।

এমন অভিযোগে হিরা মিয়াকে রাতে মারপিটসহ শিকল ও দড়ি দিয়ে বেঁধে রাখে আসামীরা। পরে সোমবার সকারে বাড়ির সামনে গাছে সাথে বেঁধে রেখে মারধোর করে। উৎসুক জনতা এই দৃশ্য ফেইসবুকে ভাইরাল করলে কেন্দুয়া থানা ওসি কাজী শাহনেওয়াজের নজরে পড়ে।

পরে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে গিয়ে হিরা মিয়াকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করান। বিকালে হিরা মিয়ার মা ঘোলে আক্তার বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ ৮/১০ জনকে আসামী করে এজাহার দাখিল কররে তাৎক্ষণিক মামলা রুজু করা হয়।

মামলায় প্রধান আসামী করা হয় মোজাফরপুর গ্রামের মোঃ আলীর ছেলে জামিরুল ইসলাম (৩৫) কে। মামলায় অন্য আসামীরা হলো- একই গ্রামের মোঃ আলীর কামরুল ইসলাম ( ২৭), মৃত হেলাল উদ্দিন ভূঞার ছেলে এমদাদুল হক ভূঞা (৪৪), তারু মিয়ার ছেলে মোঃ শহীদ (৫০)।

এছাড়া অজ্ঞাত আসামী করা হয়েছে ৮/১০ জনকে। মামলা দায়ের পরপরই আসামী জামিরুল ইসলাম, কামরুল ইসলাম,এমদাদুল হক ভূঞাকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করে পুলিশ। এদিকে রাতে থানায় হুমায়ুন নামে এক ব্যক্তি হিরা মিয়ার বিরুদ্ধে বৈদ্যুতিক মটর চুরি অভিযোগ দাখিল করেছেন।

কেন্দুয়া থানা ওসি কাজী শাহনেওয়াজ জানান, এঘটনায় অবৈধ ভাবে শিশুকে আটকে রেখে আঘাত ও নির্যাতনে অভিযোগে মামলা রুজু হওয়ার পরপরই ৩ জনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।
সূত্র -নেত্রকোনা জার্নাল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ