• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৯ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

হাতীবান্ধায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

Reporter Name / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ১২ জুলাই, ২০২১

লালমনিরহাট প্রতিনিধিঃ

সংবাদ সংগ্রহ করতে গিয়ে এবার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সাংবাদিক সেলিম সম্রাট সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এসময় তার ক্যামেরা ভাংচুর করা হয়।

রোববার (১১ জুলাই) বিকাল ৫টায় ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড (উত্তর পাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে আসামী করে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দেয় সাংবাদিক সেলিম সম্রাট।

আহত সাংবাদিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। সে সৃষ্টি টেলিভিশনের (হাতীবান্ধা) লালমনিরহাট জেলা প্রতিনিধি এবং লালমনিরহাট রিপোর্টাস ইউনিটির তথ্য বিষয়ক সম্পাদক।

জানা গেছে, রোববার বিকেলে বড়খাতা ইউনিয়নের উত্তর পাড়া এলাকায় জমি জবরদখল সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে যান সাংবাদিক সেলিম সম্রাট। এসময় তাকে সংবাদ সংগ্রহে বাধা প্রদান করেন আইডিকার্ড দেখতে চান মৃত আব্দুর রহমানের ছেলে মোঃ তাইজুল ইসলাম মুকুট। সাংবাদিক সেলিম সম্রাট তার পরিচয় পত্র দেখালে তা কেড়ে নিয়ে অতর্কিতভাবে তার উপর হামলা করে গুরুতর আহত করেন। এতে তার ক্যামেরা ভাংচুর করা হয়।
পরে আহত অবস্থায় সাংবাদিক সেলিম সম্রাটকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লালমনিরহাট রিপোর্টাস ইউনিটির সভাপতি মোঃ ইউনুস আলী বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আইনি প্রক্রিয়ার মাধ্যমে কাজ করবো। দ্রুততম সময়ের মধ্যে অপরাধীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে মানববন্ধনসহ কঠোর আন্দোলন করা হবে বলে জানান তিনি।

এবিষয়ে কথা বলার জন্য হামলাকারী তাইজুল ইসলাম মুকুটের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ