• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৯ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

বাগেরহাটের মোংলায় সানজিদা নামের এক গৃহবধুর উপর অমানবিক আচারণ।

Reporter Name / ২৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের সানজিদা (৩০), নামের এক গৃহবধুর উপর অমানবিক আচারণ করা হয়েছে। ভুক্তভোগী নারি জানায় জন্মসূত্রে তিনি বর্দ্ধ ধর্ম অনুসারি ছিলেন। এবং তার জন্ম সূত্রে বাসস্থান চট্টগ্রাম। মোংলার মিঠাখালী ইউনিয়ের আঃ সালাম শেখ (৬০), এর ছেলে মহিবুল্লা শেখ (৩৩), এর সাথে তার পরিচয় কর্ম সূত্রে সেখান থেকে প্রেমের সম্পর্ক হয় ও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহ হওয়ার আগেই ভুক্তভোগী নারি তার নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেন।

সরেজমিনে গিয়ে জানাযায়, বিয়ের কিছুদিন পর ভুক্তভোগী নারি বুঝতে পারে, সবই ছিল প্রতরনার ফাদ, তার কাছে থাকা ৫ লহ্ম টাকা ও ৪ ভরি সর্ন্ব নেয়ার অভিযোগ করেন। বিয়ে করার ১ বছরের মাথায়র তাকে বিক্রি করে দেওয়া হয় শহরের এক পতিতলায় সেখানে কাটে নিষ্ঠুরতার দিন। ভাগ্গের জোরে ভুক্তভোগী পতিতলায় থেকে পালিয়ে আসতে সহ্মম হয়।

তিনি আরো বলেন, নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করায় আর ফিরে যেতে পারেনি নিজের কাছের মানুষদের কাছে। ফিরে আসে নিজের ভালোবাসার মানুষের কাছে, যার জন্য ত্যাগ করে এসেছে মা – বাবা’ কে।

এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা বলেন, ভুক্তভোগী নারিকে রেখে বাড়ির সবকিছু বিক্রি করে পালিয়ে যায় অভিযুক্তরা। ভিহ্মা করেই তিনি জীবন যাপন করেন।

ভুক্তোভোগী নারি’সহ এলাকাবাসীর দাবি করেন দ্রুতই এই অভিযুক্তদের আইনের আওতায় আনা হোক। এই বিষয়ে ভুক্তভোগী নারি থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ