• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:২৪ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামের রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং”

আড়ানী পৌর মেয়রের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র, মাদক,৯৫ লক্ষ টাকা স্ত্রীসহ আটক ৩

Reporter Name / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বুধবার, ৭ জুলাই, ২০২১

বাঘা(রাজশাহী)প্রতিনিধি।

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়ি থেকে মাদক,অস্ত্রসহ ৯৫ লক্ষ নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। এসময় মেয়রের স্ত্রী জেসমিন বেগমসহ তার দুই ভাতিজাকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে গতকাল মঙ্গলবার গভীর রাতে পুলিশ অভিযান চালায় বলে জানা গেছে।

মেয়রের বাড়ী হতে নগদ ৯৫ লক্ষ টাকা, ৪টি পিস্তল,ইয়াবা মাদক উদ্ধার করা হয়।এসময় আড়ানী পৌর মেয়র মুক্তার আলীকে বাড়ীতে পাওয়া যায়নি। তাকে আটকের চেষ্টা করছে পুলিশ।

উল্লেখ্য, গতকাল রাত নয়টার দিকে মেয়র মুক্তার আলী আড়ানী বাজারের পল্লী চিকিৎসক জানারুল ইসলামের দোকানে গিয়ে তাকে প্রথমে মারপিট করেন। পরে মেয়রের সাথে থাকা লোকজন বাজারের পল্লী চিকিৎসক মনোয়ারুল ইসলাম, তার স্ত্রী ও ৭ বছরের শিশু সন্তান কে মারপিট করে। এ ঘটনায় আহত মনোয়ারুল ইসলামকে রাতেই বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।ঘটনার রাতেই পুলিশকে অভিযোগ করা হলে এসপি মাসুদ হোসেনের নেতৃত্বে পুলিশ মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালায়। এ সময় নগদ ৯৫ লক্ষ টাকা, মাদকএবং চারটি অস্ত্রসহ মেয়রের স্ত্রী এবং ২ ভাতিজাকে আটক করে পুলিশ।

এবিষয়ে বাঘা থানা তদন্ত (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন,১টি পিস্তল ও ৩টি পাইবগানসহ নগদ ৯৪লক্ষ ৯৮ হাজার টাকা ও ইয়াবা ও মদ উদ্ধার করা হয়।আজ দুপুরে অস্ত্র ও মাকদ মামলা দিয়ে তাদের কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ