• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

বাঘাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দেওয়া করোনা রুগিদের জীবন বাঁচাতে অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন ইউএনও কে হস্তান্তর।

Reporter Name / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

আবুল হাশেম রাজশাহী প্রতিনিধি।

এই করোনা কালীন পরিবেশে মৃত্যু যখন থেমে থাকছে না। মৃত্যুর মিছিল ঠেকাতে
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম করোনা রুগিদের জন্য চিকিৎসা সেবায় উপহার দিলেন অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন।
আজ মঙ্গলবার (৬জুলাই) সকালে বাঘা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা অফিস কক্ষে অক্সিজেন কন্সেন্ট্রেটর ৪টি মেশিন হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,ওসি নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার রাসেদ আহম্মেদ,সাবেক নেতা মাসুদ রানা তিলু ও কামাল হোসেন,কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, হাসিনুর ইসলাম সজল যুগ্ম সাধারণ সম্পাদক রাজশাহী জেলা ছাত্র লীগ,বাঘা উপজেলা ভারপ্রাপ্ত ছাত্রলীগ সভাপতি সোহানুর রহমান শোহাগ।

বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ ইসলাম বাবুল বলেন, মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম রাজশাহীর বাঘা, চারঘাট, দুর্গাপুর, পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ পাবনা জেলার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং নাটোর জেলার লালপুর ও বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর ৪টি করে মেশিন করোনা রোগীদের চিকিৎসার জন্য উপহার দেন।
মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মহোদয়কে বাঘা উপজেলা পক্ষ থেকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশেদ আহামেদ বলেন, অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিনটি অনেক বড় বড় হাসপাতালে দেখা যায় না। তবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম মহোদয় বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে উপহার দিয়েছেন এতে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি স্বাস্থ্য কমপ্লেক্স এর পক্ষ হতে। এই অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন দ্বারা করোনার রোগীদের জীবন বাঁজবে।তারা সহজেই পরিবেশ হতে অক্সিজেন গ্রহণ করতে পারবে এবং অক্সিজেন সিলিন্ডার ব্যবহার কম হবে।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বলেন,স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন করোনা রোগীদের চিকিৎসার জন্য উপহার দিয়েছেন মাননীয় মন্ত্রী মহোদয়। মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম মহোদয়কে বাঘা উপজেলা পক্ষ থেকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ