• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৫ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

ডোমারে করোনা বিধি নিষেধ না মানায় ভ্রাম্যমান আদালতে ১লক্ষ ৮৩হাজার টাকা জরিমানা

Reporter Name / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ৫ জুলাই, ২০২১

ডোমার প্রতিনিধিঃ

নিলফামারীর ডোমারে চলমান লকডাউন ও করোনা বিধি নিষেধ না মানায় ১ লক্ষ ৮৩হাজার টাকা জরিমানা আদায় করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম।
আজ সোমবার ৫ জুলাই সকাল ১১টায় ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম ডোমার বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় চলমান লকডাউন ও করোনা বিধি নিষেধ না মানা, অযথা ঘোরাঘুরি করায় ৬ জন পথচারী এবং দোকান খুলে ব্যাবসা করার দায়ে থানা রোডের এসকে ট্রেডার্স ১ লক্ষ টাকা, ডিবি রোডে সুখিমা ট্রেডার্স ৫০ হাজার টাকা, সোনারায় বাজারের রাফিয়া ট্রেডার্স ১০ হাজার টাকা ভ্রাম্যমান আদালত বসিয়ে বিভিন্ন ধারায় ৪টি প্রতিষ্ঠান সহ মোট ১ লক্ষ ৮৩ হাজার টাকা জরিমানা আদায় করেন।
এসময় অন্যান্যের মধ্যে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, থানা তদন্ত কর্মকর্তা সোহেল রানা, স্যানেটারী ইন্সপেক্টর আলামিন রহমান, কমিউনিটি চ্যাম্পিয়ন মোরসালিন ইসলাম সহ সরকারী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ