• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৭ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

টাংগাইল জেনারেল হাসপাতালে বাড়ছে করোনা রোগী, হচ্ছেনা স্থান সংকলান

Reporter Name / ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ৫ জুলাই, ২০২১

মোঃ মশিউর রহমান, টাংগাইল জেলা প্রতিনিধিঃ

টাংগাইলে ০৫ জুলাই, ২০২১ ইং তারিখ সোমবার ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে মাত্র ০৫ জন আক্রান্ত ও ০২ জন উপসর্গ নিয়ে সর্বমোট ০৭ জনের মৃত্যু হয়েছে। নতুন করে জেলায় ৫৮১ টি নমুনা পরীক্ষায় মাত্র ২২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে শনাক্তের হার ৩৯.৭%।

এদিকে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে মাত্র ৮৬৩১ জন, সুস্থ হয়েছে ৪৮৪১ জন মৃতের সংখ্যা ১৩০ জন, চিকিৎসা নিচ্ছে ৮১ জন এবং টাংগাইলে করোনা রোগীর সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে বলে টাংগাইলের সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন সাংবাদিককে এ কথা জানান। টাংগাইল জেলাবাসীকে বাংলাদেশ সরকারের বিধি নিষেধ মেনে ও সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

টাংগাইল জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মাত্র ১২৮ জন রোগী বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এদের মধ্যে আক্রান্তের সংখ্যা ৫০ জন ও উপসর্গ নিয়ে ৭৮জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বর্তমানে হাসপাতালের গাইনী ওয়ার্ডের ২৪ টি বেড ও মহিলা মেডিসিন ওয়ার্ডের ৩২ টি বেড করোনা রোগীদের চিকিৎসার ব্যবস্থা করা হলেও প্রতিনিয়ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় স্থান সংকলান হচ্ছে না, করোনা রোগীর চিকিৎসার জন্য হাসপাতালে আরো বেডের সংখ্যা বাড়ানো হবে বলে টাংগাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সাজেদুর রহমান সাংবাদিককে এ কথা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ