• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:০৪ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

বাগেরহাটের মোংলায় চলছে কঠোর লকডাউন, তৎপর আইনশৃঙ্খলা বাহিনী।

Reporter Name / ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : শুক্রবার, ২ জুলাই, ২০২১

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে বাগেরহাটের মোংলায় বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি, ম্যাজিস্ট্রেট ও পুলিশ’সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এ দিকে সরকারের বিধিনিষেধ উপেহ্মা করেই ঘর থেকে বের হয়েছে কিছু মানুষ। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নজর এড়িয়ে শহরের প্রধান – প্রধান সড়কে মাঝে মধ্যে ভ্যান, ইজিবাইক, মটর সাইকেল ও ট্রাক চলতে দেখা গেছে। তবে শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান খোলা রয়েছে বন্ধ রয়েছে সকল প্রকার গনপরিবহন।

এ ছাড়া শহরের বিভিন্ন স্থানে মানুষকে পায়ে হেটে চলতে দেখা গেছে। শুক্রবার (০২ জুলাই) বেলা ১১ টার পর থেকে শহরের প্রায় সব সড়কেই গাড়ীর বহর নিয়ে মহড়া দেয় সেনাবাহিনী, বিজিবি ও ম্যাজিস্ট্রেট ও পুলিশ’সহ আইসশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাগেরহাটের মোংলা উপজেলা নির্বাহী অফিসার জনাব কমলেশ মজুমদার জানান, জেলায় সেনাবাহিনী টিম মোতায়েন করা হয়েছে। এছাড়া বিজিবি, পুলিশ ও আনসার ব্যাটেলিয়ন সদস্য নামানো হয়েছে। ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত টহল দিচ্ছে।

তিনি আরো জানান, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে জেলাবাসীকে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে ঘরের বাইরে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ