• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

পলাশবাড়ীর সর্বশ্রদ্ধেয় সাবেক এমপি শয্যাশয়ি তোফাজ্জল হোসেন সরকারের সাথে গণমাধ্যমকর্মীদের সাক্ষাৎ

Reporter Name / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : শুক্রবার, ২ জুলাই, ২০২১

নিজস্ব সংবাদদাতা:

গাইবান্ধা জেলার সর্বশ্রদ্ধেয় কৃতি সন্তান সাবেক জাতীয় সংসদ সদস্য ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি বর্তমানে পলাশবাড়ী ডায়াবেটিকস সমিতির সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার শেষ পর্যায়ে শয্যাসয়ি হয়ে পড়েছেন। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচরখ্যাত এই প্রবীণ রাজনীতিবিদ অসুস্থ্য হয়ে পড়েছেন জীবন হতে মরণ আজ তার খুব নিকটে হায়াৎ রয়েছেন যতক্ষণ তিনি আমাদের মাঝে আছেন ততক্ষণ। বিগত সময়ে এই প্রবীন রাজনীতিবিদ সামাজিক উন্নয়নে ও মানবতাবোধ জাগ্রত রাখতে নিরলস ভাবে কাজ করে গেছেন। তার হাত ধরে আজ অনেকেই নেতৃত্ববান হয়েছেন।

আজ শয্যাশয়ি সময়ে তার অসুস্থ্যতা নিয়ে যারা ব্যঙ্গ করেছেন। অশ্রসজল চোখে তাদের তিনি ধিক্কার জানিয়েছেন।

আজ ১ জুলাই বৃহস্পতিবার পৌর এলাকায় নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সাথে সাক্ষাৎকালে তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের জন্য দোয়া করেন তারা যেন সমাজে সামাজিক মুল্যবোধ বজায়ে ও মানবিকতায় সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানে কাজ করতে পারেন।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আশরাফুল ইসলাম, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান মিলন, নজরুল ইসলাম সেলিম, শহিদুল ইসলাম, শাহরিয়ার কবির আকন্দ, আব্দুল মান্নান শেখ রানা, রবিউল ইসলাম রুবেল, আব্দুর রাজ্জাক, আসলাম আলী, শাহারুল ইসলাম,বিদূষ রায়,শাহজাহান আলী ভুলু,ফজলার রহমান, সোহেল রানাসহ অন্যান্যরা।

উল্লেখ্য,মুক্তিযুদ্ধের স্থানীয় সংগঠক ও প্রবীন এ রাজনীতিবিদ লিভার জনিত রোগে ভুগছেন দীর্ঘদিন হলো করোনার সময়কালে তিনি দেশের বাহিরে যাওয়া চেষ্টা করেন। চিকিৎসকের দেওয়া সময় অনুযায়ী তা হাতে সময় আর বেশীদিন নাই। বর্তমান সৃষ্ট করোনা জটিলতায় তিনি আর দেশের বাহিরে যেতে চান না। দেশের মাটিতে জীবনের শেষ সময়টা পারি দিতে চান আমাদের ছেড়ে। তাহার শূন্যতা কখনো পূরুন হবার নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ