• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

বৃষ্টিতে লকডাউন, চলছে বাঘায় তৎপর প্রশাষন।

Reporter Name / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

রাজশাহী প্রতিনিধি :

দেশব্যাপী সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে বাঘাতে হচ্ছে বৃষ্টি। সকাল থেকেই বৃষ্টি হওয়াতে বাঘা পৌরসভার রাস্তাঘাটে পানি জমে একাকার। কোন যানবাহন বা লোকজন চলাচল করতে দেখা যায়নি।

দিনটি বৃষ্টিস্নাত ও লকডাউন হওয়ায় খোলেনি কোন দোকানপাট। বাইরে অযথা কোন মানুষকে ঘোরাফেরা করতেও দেখা যায়নি। অবশ্য ‘কঠোর বিধিনিষেধ’ বাস্তবায়নে কড়া অবস্থানে রয়েছে বাঘা উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার (০১ জুলাই) মাসের প্রথম দিনে সকাল ৬টা থেকে শুরু হওয়া ২১ দফা বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসনসহ থানা পুলিশের তৎপর দেখা গেছে।উপজেলার মোড়ে মোড়ে এবং গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বৃষ্টি অপেক্ষা করে উপস্থিতিতে দেখা গেছে।

‘ইন এইড টু সিভিল পাওয়ার’-এর আওতায় আরোপিত বিধিনিষেধ বাস্তবায়নের জন্য এ সময় সারা দেশে সশস্ত্র বাহিনী মোতায়েন থাকবে। জেলা ম্যাজিস্ট্রেটরা স্থানীয়ভাবে সেনা মোতায়েনের বিষয়ে প্রয়োজনীয় সমন্বয় করবেন।

গত বছর দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর বিধিনিষেধ দেওয়া হলে সে সময়ও সেনা মোতায়েন হয়েছিল।

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে গত সোমবার থেকেই সারা দেশে গণপরিবহন, শপিং মল, মার্কেটসহ বেশ কিছু কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে।

সম্প্রতি দেশের করোনা মহামারী পরিস্থিতির মারাত্মক অবনতি হয়েছে। গত কয়েক দিনে করোনায় দৈনিক সর্বোচ্চ সংক্রমণ ও মৃত্যুর রেকর্ড হয়েছে। রাজশাহী ও খুলনা জেলার হাসপাতালগুলোতে শয্যা ঘাটতি দেখা দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ