• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৩৫ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামের রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি গাইবান্ধার রাস্তায় ছুটে চলেছে আইপিডিসি ‘ভালো বাসা’র গাড়ি শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং”

কেন্দুয়ায় লকডাউন অমান্য করায় দশ হাজার টাকা জরিমানা

Reporter Name / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার:

নেত্রকোনার কেন্দুয়ায় করোনা বিস্তার রোধে লকডাউনের প্রথম দিন বৃহস্পতিবার (১ জুলাই) সকাল হতে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন হাটবাজার ও মোড়ে মোড়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৭টি মামলায় মোট ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে কেন্দুয়া উপজেলার প্রশাসন।

সকাল ৯টায় কেন্দুয়া পুরাতন বাসষ্ট্যান্ডসহ সদরের বিভিন্ন মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খবিরুল আহসান। তারপর কেন্দুয়ার বিভিন্ন সড়কে হ্যান্ড মাইক হাতে নিয়ে দায়িত্ব পালন করেন কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ।

এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) হাবিবুল্লাহ খানসহ একদল পুলিশের ব্যাপক তাৎপরতা লক্ষ্য করা যায় স্বাস্থ্য বিধি না মানা এবং মাস্ক ব্যাতিত অহেতুক ঘুরা ফেরা করা লোককে ঘরে ফেরাতে। অপর দিকে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মইনউদ্দিন খন্দকার তার অফিস ষ্টাফ নিয়ে সকাল থেকে কেন্দুযা পৌরসদরসহ রামপুর বাজার এলাকায় ঘুরে ঘুরে মানুষকে ঘরে ফেরানোর চেষ্টা করেন।

এসময় তিনি বেশ কয়েকটি ভ্রাম্যমাণ আদালতও পরিচালনা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মইনউদ্দিন খন্দকার বলেন, করোনা বিস্তার রোধে সরকারী সকল সিদ্ধান্ত বাস্তবায়নে আমরা মাঠে রয়েছি। মানুষকে সচেতন করতে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে নিরলস ভাবে আমরা কাজ করে যাচ্ছি। বিকাল ৫টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জানান, ভ্রাম্যমাণ আদলত চলমান রয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ