• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫০ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষে মারপিটে গৃহবধু সহ আহত ৩

Reporter Name / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বুধবার, ৩০ জুন, ২০২১

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে জমি-জমার সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে গৃহবধু সহ আহত ৩ হওয়ার ঘটনায়, শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের দূর্লভপুর গ্রামের প্রতিপক্ষ, জহুরুল ইসলাম, মহিনুর ইসলাম, মজনু, সাবলু, মর্জিনা বেগম ও আফরোজা বেগম গং, দের সহিত দীর্ঘদিন যাবৎ জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর একপর্যায়ে গতকাল পূর্ব পরিকল্পিত ভাবে জহুরুল ইসলাম এর নেতৃত্বে এক দল দুঃস্কৃতিকারী হাতে লাঠি-শোটা ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় গৃহবধু আমেনা, তার ছেলে আমিরুল ইসলাম ও পুত্রবধু মোরশেদা বেগম কে বেধরক ভাবে মারপিট করে আহত করে এবং হামলাকারীরা বাড়ি-ঘর ভাংচুর করে। প্রতিবেশী আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। এ ব্যাপারে গৃহবধু আমেনা বলেন, প্রতিপক্ষরা পূর্বের শত্রুতার জের ধরে প্রভাবশালী হওয়ায় অতর্কিত ভাবে হামলা চালায়। তিনি প্রশাসনের নিকট তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থার জানান। এ ব্যাপারে অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ