• বুধবার, ১৮ মে ২০২২, ১২:০১ পূর্বাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

বিরামপুর পৌরবাসীর আধুনিক জীবনমান উন্নয়নের ৪৩ কোটি টাকার বাজেট ঘোষণা করলেন – পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী

Reporter Name / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বুধবার, ৩০ জুন, ২০২১

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) সংবাদাতা:

বিরামপুর পৌরসভার ২০২১-২২অর্থবছরের
৪৩ কোটি ৩৫ লাখ ১২ হাজার ১শত ৪৮
টাকার নতুন কোন কর আরাপ ছাড়ায় প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।

(৩০জুন) বুধবার সকাল সাড়ে ১১টায় পৌরসভার সভাকক্ষে এ বাজেট ঘোষণা করেন-পৌর মেয়র আককাস আলী।

বাজেটে ২০২১-২২ অর্থবছরের সর্বমোট বাজেটে রাজস্ব,উন্নয়ন,বিশেষ প্রকল্প,মূলধন আয় ও প্রারাম্ভিক জেরসহ সর্বমোট ৪৩ কোটি ৩৫ লাখ ১২ হাজার ১শত ৪৮ টাকা থাকবে বলে ঘোষণা দেন তিনি।

বিরামপুর পৌরসভা আয়োজিত উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর মেয়র আককাস আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু ও নাড়ু গোপাল কুন্ডু,যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক মশফিকুর রহমান ও আঃ রাজ্জাক মাষ্টার,দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন,১নং প্যালেন মেয়র আব্দুল আজাদ,বিরামপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আঃ সাত্তার, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেসবাউল হক,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হবিবর রহমান, দক্ষিন দিনাজপুর ফোরামের মোজাম্মেল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল আফিসার ডাঃ এবিএম শাহরিয়ার ফেরদৌস হিমেল, পৌর সচিব সেরাফুল ইসলাম,হিসাব রক্ষণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান,সহকারী হিসাবরক্ষক রায়হান কবির চপল,দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন,প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম মাসুদ রানা,সাধারণ সম্পাদক মশিহুর রহমান,পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণসহ উপজেলা ও পৌর শাখার আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, সুধীজন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বাজেট অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ এবং মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারীদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

মেয়র আককাস আলী বলেন,২০২১ সালের ১৬ই জানুয়ারী নির্বাচনে নির্বাচিত হয়ে ৭ই ফেব্রুয়ারী আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করি। দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিকের দিক নির্দেশনায় আমি ও আমার পরিষদ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন এবং বিরামপুরকে আধুনিক, উন্নত, বাসযোগ্য, পরিষ্কার পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে কাজ শুরু করছি। তিনি আরো বলেন, এ বাজেট জনবান্ধব ও উন্নয়নের বাজেট হবে। এজন্য বিরামপুর পৌরবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় সংসদ সদস্যকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ