• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

সৈয়দপুর পৌরসভায় ১৩১ কোটি টাকার বাজেট ঘোষণা -সিংগাপুরে পরিনত হতে যাচ্ছে এ শহর!!

Reporter Name / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার
_____
নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র ২৮ জুন শহর উন্নয়নে এবারে ১৩১ কোটি টাকার বাজেট ঘোষণা দিয়েছেন। ১৫ টি ওয়ার্ড নিয়ে গঠিত এ পৌরসভা।একেক টি ওয়ার্ড উন্নয়নে ২০২১/২২ অর্থ বছরে ৮ কোটি ৭৩ লাখ টাকা বরাদ্দ হয়েছে। সে অনুযায়ী আগামী ৫ বছরে একেক টি ওয়ার্ড উন্নয়নে মোট প্রায় ৪৪ কোটি টাকার বাজেট ধরা হয়। এ সব বরাদ্দ কৃত অর্থে যদি সঠিক ভাবে উন্নয়ন করা হয়, তাহলে সৈয়দপুর শহর সিংগাপুরে পরিনত হবেই হবে।
আর যদি আগামী ৫ বছরে বরাদ্দ কৃত বাজেট অর্থে উন্নয়ন না হয়, তাহলে ধরে নিতে হবে, যে থলেতে বাজেট অর্থ ছিল, সেটি পকেটস্হ হয়েছে অনেকের মাঝে। আর যদি উন্নয়ন হয়, তাহলে ধরে নিতে হবে, এ মেয়র কে আল্লাহ পাক সৈয়দপুরের উন্নয়নের জন্য ফেরেস্তাকে মানুষ রুপে পাঠিয়েছেন।
২৮ জুন রাতে এসব কথা বলেন শহরের একাধিক মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ