• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

বগুড়ায় সিআইডি’র হাতে চাঞ্চল্যকর আপেল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

Reporter Name / ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ২৮ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার:-

বগুড়ায় চাঞ্চল্যকর আপেল হত্যা মামলার প্রধান আসামী মোঃ আকাশ ওরফে রিপন (২৬) কে গত (২৭ জুন) রবিবার গ্রেফতার করে সিআইডি বগুড়া জেলার একটি বিশেষ টিম। গ্রেফতারকৃত মোঃ আকাশ ওরফে রিপন বগুড়া সদরের মথুরা পূর্বপাড়া গ্রামের মোঃ ইব্রাহিম হোসেনের ছেলে। রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০২০ সালের ফেব্রুয়ারী মাসের ২০ তারিখ সকাল ৮.৩০ ঘটিকায় বগুড়া সদরের চন্ডিহারা এলাকায় প্রকাশ্যে মোঃ আকাশ ওরফে রিপন তার দলবল নিয়ে ছাগল ব্যবসায়ী মোঃ আপেল(৩৫) এবং তার সহোদর বড় ভাই মামুন (৪০) কে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা সহোদর দুই ভাইকে রক্তাক্ত গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেয়ার পথেই আপেল মৃত্যুবরণ করে। সহোদর অপর ভাই মামুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ দিন চিকিৎসা থাকার পর পঙ্গুত্ব বরণ করে। আপেল এবং তার সহোদর বড় ভাই মামুন বগুড়া সদরের পলাশবাড়ী পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

গত ২০২০ইং সালের মার্চ মাসের ১৬ তারিখে সিআইডি মামলাটি অধিগ্রহণ করে। ঘটনার দীর্ঘ ১বছর ৪মাস পর সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর প্রত্যক্ষ দিক নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার সিআইডি বগুড়া জেলার পুলিশ পরিদর্শক মোঃ সাইদুল আলমের নেতৃত্বে একটি বিশেষ টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার প্রধান আসামী মোঃ আকাশ ওরফে রিপনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এই মামলার ঘটনায় ইতি পূর্বে সিআইডি বগুড়া। ইতি পূর্বে মোঃ রাব্বি(২৫) এবং মোঃ রবিন(২৩) নামের আরো ২জন আসামীকে সিআইডি বগুড়া গ্রেফতার করতে সক্ষম হয়।

মামলার প্রধান আসামী মোঃ আকাশ ওরফে রিপনকে জিজ্ঞাসাবাদ শেষে গত ২৭ জুন রবিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে মর্মে নিশ্চিত করেন। এছাড়াও অতি সত্বর মামলার তদন্ত সমাপ্ত করে বিজ্ঞ আদালতে রিপোর্ট দাখিল করা হবে বলে মামলার তদন্তকারী অফিসার জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ