• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:০৭ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় বাস চালক ও হেলপার নিহত।

Reporter Name / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ২৮ জুন, ২০২১

।। মো. আবদুল বাতেন।।

কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় বাসের চালক ও হেলপার নিহত হয়। ওই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

সোমবার (২৮ জুন) সকাল পৌঁনে ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা এলাকায় ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার নজিরপুর গ্রামের বাস চালক আব্দুল মতিন (৫৫), আবুল বসরের ছেলে হেলপার রিফাত (২০)।

জানা যায়- সোমবার ভোরে ঢাকা থেকে ২৩জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয় সিডিএম ট্রাভেলস। সোমবার থেকে সকল গণপরিবহন বন্ধের ঘোষণায় অতিরিক্ত গতিতে গন্তব্যে পৌঁছতে চান্দিনার স্টেশন এলাকার কাছাকাছি এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মহাসড়কের পাশে উল্টে খাদে পরে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও হেলপার নিহত হয়। আহত হয় বাসের সুপার ভাইজারসহ আরও ৪ যাত্রী।

খবর পেয়ে স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ এর নেতৃত্বে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতের উদ্ধার করেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুন নাহার ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ খবর নেন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ্ আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার করা হয়েছে। আহত ৪ যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। বাসের সুপারভাইজারকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ