• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:২৮ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বাংলাদেশের বাজারে টেকনো’র নতুন চমক স্পার্ক ৮ প্রো দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে মাসুদ আলম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মওদুদ নির্বাচিত ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্তে ৮ মাসে প্রায় ৬ কোটি টাকার মাদকসহ বিভিন্ন মালামাল আটক প্যারাসুট নারিকেল তেল-এর নতুন উৎসব প্যাক বাংলাদেশে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন দেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বাজারে নিজেদের অবস্থানের সাথে মিল রেখে টেকনো’র নতুন স্লোগান – “স্টপ অ্যাট নাথিং” দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন। এন.ডি.এফ এর কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান। দিনাজপুর পৌরসভার রাস্তাঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবীতে মানববন্ধন

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় বাস চালক ও হেলপার নিহত।

Reporter Name / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : সোমবার, ২৮ জুন, ২০২১

।। মো. আবদুল বাতেন।।

কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় বাসের চালক ও হেলপার নিহত হয়। ওই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

সোমবার (২৮ জুন) সকাল পৌঁনে ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা এলাকায় ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার নজিরপুর গ্রামের বাস চালক আব্দুল মতিন (৫৫), আবুল বসরের ছেলে হেলপার রিফাত (২০)।

জানা যায়- সোমবার ভোরে ঢাকা থেকে ২৩জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয় সিডিএম ট্রাভেলস। সোমবার থেকে সকল গণপরিবহন বন্ধের ঘোষণায় অতিরিক্ত গতিতে গন্তব্যে পৌঁছতে চান্দিনার স্টেশন এলাকার কাছাকাছি এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মহাসড়কের পাশে উল্টে খাদে পরে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও হেলপার নিহত হয়। আহত হয় বাসের সুপার ভাইজারসহ আরও ৪ যাত্রী।

খবর পেয়ে স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ এর নেতৃত্বে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতের উদ্ধার করেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুন নাহার ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ খবর নেন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ্ আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার করা হয়েছে। আহত ৪ যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। বাসের সুপারভাইজারকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ