• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:০৬ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

কুড়িগ্রামে ব্যাটারী চালিত সংগ্রাম পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

Reporter Name / ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : রবিবার, ২৭ জুন, ২০২১

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

ঢাকায় টাস্কফোর্সের সভায় বিভিন্ন ব্যাটারী চালিত পরিবহন বন্ধ করার প্রতিবাদে কুড়িগ্রামে ‘রিক্সা, ব্যাটারী চালিত রিক্সা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ’ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রবিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম কলেজ মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঘোষপাড়াস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়।

এখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সংগ্রাম পরিষদের সভাপতি আবদার হোসেন বুলু, সদস্য সচিব এডভোকেট মোসলেহ উদ্দিন, হারুন অর রশীদ, আলেপ উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, সারা দেশে ৫০ লাখ বেকার যুবক তাদের পরিবারের জীবন জীবিকার জন্য ব্যাটারী চালিত পরিবহন চালিয়ে পণ্য ও যাত্রী পরিবহন করছে। টাস্কফোর্স তাদের রুটি রুজি বন্ধ করে অযৌতিক ও গণবিরোধী সিদ্ধান্ত নিয়েছে। আমরা নকশা আধূনিকায়ন, নীতিমালা প্রণয়ন ও লাইসেন্স প্রদানসহ ৩দফা দাবীতে আন্দোলন করে আসছি। আমাদের দাবী মানা না হলে আমরা রাজপথ ছাড়বো না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ