• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:০৬ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

সৈয়দপুরে বুদ্ধিপ্রতিবন্ধি নারী ধর্ষনের শিকার॥ নানা আটক

Reporter Name / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : শনিবার, ২৬ জুন, ২০২১

নীলফামারী প্রতিনিধি:
______
সৈয়দপুরে পঁচিশ বছর বয়সি এক বুদ্ধি প্রতিবন্ধি নারী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৪ জুন) আবু সালেহ (৬০) নামে এক ব্যাক্তিকে গ্রেফতারের পর নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষনের সাথে জরিত ব্যাক্তি সর্ম্পকে নানা হন বলে জানা গেছে।

সৈয়দপুর থানা সূত্র মতে, নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বুদ্ধি প্রতিবন্ধি নারীকেএকা পেয়ে জোর করে ধর্ষন করা হয়। একারনে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই নারী।

বিষয়টি তার পরিবার সহ এলাকায় জানাজানি হলে ধর্ষক আবু সালেহ এর কাছে যায় ধর্ষীতার মা। কিন্তু ধর্ষক সালেহ কোন কথা না শুনে হুমকি দিয়ে বাড়ি থেকে তাদের বের করে দেয়। পড়ে এলাকার গন্যমান্যদের পরামর্শে স্বানীয় থানায় গত বৃহস্পতিবার ধর্ষিতার মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/১ ধারায় মামলা দায়ের করলে আবু সালেহকে আটক করে পুলিশ।

সুত্র মতে, ওই এলাকার মৃত তছির উদ্দিনের পুত্র আব সালেহ। একই এলাকার দরিদ্র পরিবারের বুদ্ধি প্রতিবন্ধির বাড়িতে নানার সর্ম্পক নিয়ে যাতায়াত করতো । দরিদ্র বাবা-মা কাজে গেলে ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে গত ৬ মাস ধরে ধর্ষণ করে আসছিল। এতে অন্তসত্তা হয় ওই নারী।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল পাঠানো হয়েছে এবং আদালতের মাধ্যমে ধর্ষনে অভিযোগে অভিযুক্ত কে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ