• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:০৩ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

লালমনিরহাটে পাট ক্ষেত থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

Reporter Name / ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : শুক্রবার, ২৫ জুন, ২০২১

লালমনিরহাট প্রতিনিধি

গত বৃহস্পতিবার (২৪ শে জুন) লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের বসুনিয়াটারির(খামার) নামক এলাকায় পাটক্ষেত থেকে জেলেকা খাতুন(২৭) নামের গৃহবধূ মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। মৃত্যু জেলেকা গোকুন্ডা ইউনিয়নের বড় মসজিদ সংলগ্ন ফকিরটারি গ্রামের মৃত্যু দেলোয়ার হোসেনের এর একমাত্র মেয়ে।
পুলিশ ও স্থানীয় ভাবে জানা যায়, আজ বৃহস্পতিবার এলাকার কয়েক জন নারী ঘাশ কাটতে পাটক্ষেতে গিয়ে ওই মরদেহ দেখতে পেয়ে খানাঘুষা করলে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে, কে-বা কাহারা ইউনিয়ন পরিশোধে জানায় তারপর পরিশোধ থেকে আউয়াল চৌকিদারকে নিশ্চিত হওয়ায় জন্য ঘটনাস্থলে পাঠানো হয়। নিশ্চিত হলে পরিশোধ থেকে পরে সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থকে মরদেহ উদ্ধার করে লাশ মর্গে পাঠায়।
পারিবারিক ভাবে জানাযায়,প্রায় ৭-৮ বছর আগে একই গ্রামের আইয়ুব আলীর সঙ্গে জেলেকার বিয়ে হয়,এরই মধ্যে তাদের একটি ছেলে জন্ম নেয়। এরপর প্রায় একবছর আগে তাদের মধ্যে ডিভোর্স হলে একমাস আগে কুড়িগ্রামের মজনু নামের একজনের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়।
মৃত্যু জেলেকার নানী বলেন, দ্বিতীয় স্বামী মনজুর সঙ্গে তার বনিবনা ছিলোনা সে জুয়া খেলতো। মনজু ৫০০০০(পঞ্চাশ হাজার টাকা) দাবি করে। সেজন্য জেলেকা তার গহোনাপাতি নিয়ে একা ৪-৫ দিন আগে তার স্বামীর বাড়ি কুড়িগ্রামে য়ায় এবং বলে সে স্বামীর বাড়িতে কিছুদিন থেকে ঢ়াকা গার্মেন্টস এ যাবে। এরপর আজ তারা তাদের মেয়েকে পাটক্ষেতে দেখে কান্নায় ভেঙ্গে পড়ে।
গোকুন্ডা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন ঘটনার সত্যতা স্বীকার করেন।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনর্চাজ শাহ আলম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের মৃত্যুর ঘটনা জানার চেষ্টা চলছে। প্রাথমিক তদন্ত শেষে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে পুলিশ জিঙ্গাসাবাদের জন্য সন্দেহভাজন ভাবে রতিপুর বসুনিয়াটারীর সৈয়দ মাষ্টারের ছেলে আলমগীর কে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ