• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:০০ অপরাহ্ন
  • English English French French German German
ব্রেকিং নিউজ
বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার! নিরাপদ সড়ক চাই ,ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে পার্বতীপুরে জাগো রংপুরের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মানব নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ইফতার মাহফিল অনুষ্ঠান। আপন এক্সপ্রেস কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস লিঃ এর প্রধান কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করলেন ডঃ মির্জা জলিল ছেলে ‘হত্যা’র বিচারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের অবহেলিত মানুষের পাশে থাকব ————‘লৌহমানব’ মোহাম্মদ আলী চৌধুরী লালমনিরহাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, থানায় অভিযোগ, ৭ নেতাকর্মীকে অব্যাহতি টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

বগুড়ার শিবগঞ্জে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বুধবার, ২৩ জুন, ২০২১

এস, এম,রাকিব স্টাফ রিপোর্টারঃ-

বগুড়ার শিবগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় আহতদের বাঁচাতে গিয়ে পুলিশ পেয়ে গেল ৫৯ বোতল ফেন্সিডিল। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় গত (২৩জুন) বুধবার বিকেল অনুমানিক ০৬:০০ঘটিকার সময় শিবগঞ্জের গোপিনাথপুর বাসস্ট্যান্ডে চত্বরে মোটর সাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাস্তার পার্শ্বে এক চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। এসময় আহত মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকে। তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়। শিবগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল যায় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করেন। কিন্তু তারা হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের নিকট থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এতে সন্দেহ হলে পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেন্সিডিল পায়। পরে তাদের আটক করে মোটরসাইকেলসহ থানায় আনা হয়। আটকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০), একই গ্রামের মৃত্যু ইউসুফ খান এর ছেলে রাসেল খান (৪০)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম জানান দিনাজপুর থেকে মোটরসাইকেল যোগে ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জ যাওয়ার পথে শিবগঞ্জ উপজেলার গোপিনাথপুর এলাকায় মাদক কারবারিরা সড়ক দূর্ঘটনায় পতিত হয়। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ